হারানোর ভয়ে কাবু আমি
- তিতাস রায় ০৫-০৫-২০২৪

তোমায় ভাল লেগেছিল,
কোন এক কালে,
এখনো লাগে, বারবার অনেকবেশি।

তাইতো তুমি,
আমার পথের সারথি হবে না কোন দিন।
এটায় যে নিয়ম, এটায় যে নিয়তি।

তোমার জন্য আমি সবই পারি
শুধু তোমাকে পাওয়ার জন্য,
আমাকেও ভুলতে পারি।

শুধু তোমাকেই ভালবাসি,
বারবার বলতে গিয়েও
কেন ব্যার্থ আমি?

আমিতো চণ্ডীদাস নয়,
তাহলে কেন এত জড়তা।
তোমাকে হারানোর ভয় যে,
কাবু করছে আমাকে।

সবকিছুতেই সেক্রিফাইস,
যদি তুমি থাকো ভাল।
এটাই যে আমার চাওয়া
তুমি শুধু ভাল থেক।

,,,,,,,,গদ্য কবিতা,,,,,,,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 5টি মন্তব্য এসেছে।

Titas
১১-০৮-২০১৮ ০৯:১৬ মিঃ

thnks @sonjoy karmonar
ar o valo likhar try korbo

sk550_karmakar
১১-০৮-২০১৮ ০১:৫৬ মিঃ

khuboi sundar premer gatha. antorik subhakamanaya roil priyo kobi.

Titas
১১-০৮-২০১৮ ০১:৪০ মিঃ

আশা করি ভাল লাগবে,,,,
পড়বেন সবাই

Titas
১১-০৮-২০১৮ ০১:৪০ মিঃ

আশা করি ভাল লাগবে,,,,
পড়বেন সবাই

Titas
১১-০৮-২০১৮ ০১:৩৯ মিঃ

আশা করি ভাল লাগবে,,,,
পড়বেন সবাই